,

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে দেশিয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :


লক্ষ্মীপুরে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। (আজ) শুক্রবার ভোর রাতে চন্দ্রগঞ্জ থানাধীন চরশাহী ইউনিয়নের পূর্ব সৈয়দপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ডাকাতি কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ দেশিয় তৈরী অস্ত্র ও একটি পিকআপ ভ্যান উদ্ধার করে পুলিশ। তাদের বিরুদ্ধে নোয়াখালী ও লক্ষ্মীপুরের বিভিন্ন থানায় ডাকাতিসহ অন্তত ১০টি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

গ্রেফতারকৃতরা হলো, সুধারাম থানার শিবপুর গ্রামের মৃত আবুল কালামের পুত্র মো. সুমন (২৭) ও একই গ্রামের হুমায়ুন কবিরের পুত্র মো. রুবেল হোসেন (২৪), বেগমগঞ্জ থানার বাবুনগর গ্রামের মো. আনোয়ার হোসেন প্রকাশ মাসুম (৩৫), সুধারাম থানার শিবপুর গ্রামের আবু তাহেরের পুত্র মো. রিপন (২৫) ও একই গ্রামের ছিদ্দিক উল্যার পুত্র মো. সায়েদ (২৫), কবিরহাট থানার যনুদ্দর গ্রামের বাচ্চু মিয়ার পুত্র মো. মোস্তফা প্রকাশ রিপন (২২) এবং সুধারাম থানার কাদির হানিফ গ্রামের নিজাম উদ্দিনের পুত্র মো. শাওন চৌধুরী হৃদয় (২২) ও একই গ্রামের মৃত খোকনের পুত্র মো. সবুজ (২৫)।
তারা সবাই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোক্তার হোসেন জানান, চরশাহী ইউনিয়ন পূর্ব সৈয়দপুর এলাকার টক্কারপোল নামকস্থানে একদল ডাকাত অস্ত্রসস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ থানার রাত্রিকালীন কয়েকটি টহল পুলিশ পার্টি ওই এলাকায় ডাকাতদলের সদস্যদের ঘিরে ফেলে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পিকআপ ভ্যান থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশও তাদের পিছু ধাওয়া করে ডাকাতদলের ৮ সদস্যকে আটক করে। পরে ডাকাতি কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান এবং তাতে তল্লাশী চালিয়ে বিপুল পরিমাণ দেশিয় তৈরী অস্ত্র উদ্ধার করা হয়। ওসি জানান, তাদের বিরুদ্ধে নোয়াখালীর সুধারাম, চরজব্বর, কবিরহাট, বেগমগঞ্জ ও লক্ষ্মীপুর সদর থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি, ছিনতাইসহ অন্তত ১০টি মামলা রয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০১৮
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি   মার্চ »
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮  
}