,

চন্দ্রগঞ্জে ইউডিসির উদ্যোক্তার বাড়িতে হামলা, নারীসহ আহত ৭

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে ইউনিয়ন ডিজিটাল তথ্য কেন্দ্রের উদ্যোক্তার বাড়িতে গভীর রাতে হামলা চালিয়েছে প্রতিপক্ষ ও ভাড়াটিয়া সন্ত্রাসীরা। এ সময় দুই নারীসহ ৭ জনকে কুপিয়ে গুরুত্বর আহত করা হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। আহতরা হলেন- নাছির আহম্মদ, হাজেরা বেগম, রমজান আলী, নাছিমা আক্তার, জসিম উদ্দিন, ফজলের রহমান ও বাদশা মিয়া।
ইউনিয়ন ডিজিটাল তথ্য কেন্দ্রের উদ্যোক্তা মোঃ নাছির রোববার দুপুরে সাংবাদিকদের কাছে বিষয়টি নিশ্চিত করেন।

এরআগে বৃহস্পতিবার রাত ৩টার দিকে চন্দ্রগঞ্জের পশ্চিম লতিফপুর গ্রামের বটের দিঘির পূর্বপাড়ে আফজাল সড়কের সাকিনের বাড়িতে এ ঘটনা ঘটে।
এনিয়ে ফজলের রহমান বাদি হয়ে ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৫ জনকে আসামি করে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে ঘটনারদিন গভীর রাতে একই গ্রামের মিজানুর রহমান, মহিন উদ্দিন, আবু ছায়েদসহ ১০-১৫ জন লোক সিএনজি করে সাকিনের বাড়িতে এসে লোহার রড়, জিআই পাইপ ও ধারালো অস্ত্র দিয়ে ঘরের দরজা ভেঙ্গে পেলে। এ সময় হত্যার উদ্দেশ্যে হাজেরা বেগম ও নাছিমা আক্তারের মাথায় আঘাত করে রক্তাক্ত করা হয়। নাছির আহম্মদ, জসিম উদ্দিন, ফজলের রহমানকে এলোপাতাড়ি পিটিয়ে হাত ভেঙে দেয়া হয়েছে। পরে তাদের চিৎকারে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।
এ সময় ঘরে থাকা স্বর্ণালংকারসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় তারা।

জানতে চাইলে চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল বলেন, ইউনিয়ন ডিজিটাল তথ্য কেন্দ্রের উদ্যোক্তার নাছিরের বাড়িতে একদল লোক গভীর রাতে হামলা করে তাদেরকে আহত করেছে। আমি হাসপাতালে গিয়ে তাদেরকে দেখে আসছি।

মামলা তদন্তকারী কর্মকর্তা (এসআই) জাকির হোসেন বলেন, থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

}