,

লক্ষ্মীপুরে ১৮ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

আকাশবার্তা ডেস্ক : 

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুরের ৪টি সংসদীয় আসনের ১৮জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

রবিবার (০৯ ডিসেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার  করেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল জানান, লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) জাকির হোসেন মোল্লা (জাতীয়পার্টি), সাহাবুদ্দিন তুর্কি (স্বতন্ত্র), হারুনুর রশিদ (বিএনপি), মাহবুব আলম (স্বতন্ত্র), এম এ গোফরান (জেএসডি)।

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) মো.হারুনুর রশিদ (বিএনপি), এম এ ইউছুপ (জেএসডি), সৈয়দ বেলায়েত হোসেন বেলাল ( জেএসডি), রুহুল আমিন ভূঁইয়া (স্বতন্ত্র), শাহ আহমদ বাদল (গণ ফোরাম)।

লক্ষ্মীপুর-৩ আওম শফিক উল্লাহ (গণ ফোরাম), গোলাম ফারুক পিংকু (আওয়ামীলীগ), এম এ সাত্তার (স্বতন্ত্র), মোহাম্মদ উল্লাহ (বাংলাদেশ মুসলিমলীগ), সাহাবুদ্দিন সাবু (বিএনপি), সৈয়দ বেলায়েত হোসেন বেলাল (জেএসডি)।

লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) মোহাম্মদ আব্দুল্লাহ ( আওয়ামীলীগ), মাহমুদা বেগম (স্বতন্ত্র) মনোননয়নপত্র প্রত্যাহার করেছেন।

লক্ষ্মীপুরের ৪টি সংসদীয় আসনে বিকাল ৪টা পর্যন্ত ৮ প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে জেলা রিটার্নিং কর্মকর্তা ও লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালের কাছে প্রত্যাহারপত্র জমা দেন তারা।

রিটার্নিং অফিসার জানান, লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) জাকির হোসেন মোল্লা (জাতীয়পার্টি), সাহাবুদ্দিন তুর্কি (স্বতন্ত্র), লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) মো. হারুনুর রশিদ (বিএনপি), এমএ ইউছুপ (জেএসডি), লক্ষ্মীপুর-৩ গোলাম ফারুক পিঙ্কু (আওয়ামীলীগ), আওম শফিক উল্লাহ (গণফোরাম) ও সৈয়দ বেলায়েত হোসেন বেলাল (জেএসডি)সহ ৮ জন তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

}