,

সম্পূর্ণ আলাদা ধাঁচের ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’

বিনোদন ডেস্ক :

ঈদুল আজহা উপলক্ষে দেশের সর্বাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে শাকিব খান ও শবনম বুবলী জুটির নবম ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’। দেশ বাংলা মাল্টিমিডিয়ার ব্যানারে ছবিটি নির্মাণ করেছেন জাকির হোসেন রাজু। মুক্তি উপলক্ষে বিভিন্ন বিষয় নিয়ে আমার সংবাদের সঙ্গে কথা বলেছেন শবনম বুবলী

নতুন ছবি প্রসঙ্গে—
‘মনের মতো মানুষ পাইলাম না’ খুব সুন্দর গল্পের ছবি। গুণী নির্মাতা জাকির হোসেন রাজু এটি নির্মাণ করেছেন। গত ঈদে আমাদের ‘পাসওয়ার্ড’ যেমন ধাঁচের ছিল তার থেকে সম্পূর্ণ আলাদা ধাঁচের ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’। আমাদের বর্তমান অনেক সমসাময়িক বিষয় তুলে ধরা হয়েছে গল্পে। আমার মনে হয়, এ ছবির গল্প আমাদের প্রত্যেকের মনের কথা। সত্যিকার অর্থেই ছবিটি দর্শকের ভালো লাগবে বলে আশা করছি।

আপনার চরিত্রটি নিয়ে বলুন—
চরিত্রের ধরন নিয়ে এখন আর কিছু বলতে চাইছি না। এখন তো অল্প সময় বাকি আছে। আমি আশা করব দর্শক হলে গিয়েই ছবিটি উপভোগ করবেন। এরমধ্যে ছবির গান এবং ট্রেলার প্রকাশ হয়েছে। এ ছবিটি দেশপ্রেমের গল্প, পারিবারিক বন্ধনের গল্প, সবকিছু মিলিয়ে অনেক এ ছবিতে অনেক উপাদান পাবেন। আর শাকিব-ববুলী জুটিকে সম্পূর্ণ ভিন্নভাবেই দেখবেন দর্শক।

শাকিব-বুবলী জুটির নবম ছবি এটি—
খুব ভিন্ন গল্পের ছবিতে শাকিব খানের সঙ্গে কাজ করা হচ্ছে। সহশিল্পী হিসেবে উনি অনেক হেল্পফুল এটা আমি বরাবরই বলে আসছি। শুধুমাত্র সহকর্মী না, উনি সেটে থাকলে খুটিনাটি অনেক বিষয় দেখাশোনা করেন। যেটা একজন অভিনয় শিল্পীর জন্য বড় কিছু। এখন পর্যন্ত উনার সঙ্গে কাজ করে খুব সুন্দর অভিজ্ঞতা হয়েছে। কারণ, প্রতিটি ছবিতে ভিন্ন চরিত্র, ভিন্ন গল্প নিয়ে কাজ করা হচ্ছে। সব মিলিয়ে জার্নিটা চমৎকার।

এবার পশুর নাম কি?
গতবারের আগেরবার আমাদের কোরবানির গরুর নাম ছিল ‘পঙ্খীরাজ’। গতবার ছিল ‘যুবরাজ’। এবারের নাম এখনো ঠিক করা হয়নি। দুই একদিনের মধ্যে হয়ে যাবে আশা করি। কোরবানির পশু কিন্তু এক সময় আমাদের আপন হয়ে যায়, তাই কোরবানির সময় আমাদের কষ্ট লাগে। আর পশু যখন হাট থেকে নিয়ে আসা হয় তখন কিন্তু একধরনের মায়া কাজ করে। সেই মায়া থেকেই আমরা আমাদের পশু নামকরণ করি। সবাই খুব আনন্দ করেই ঈদটা কাটাব আশা করি।

অন্যান্য ব্যস্ততা—
এখন আপাতত ‘মনের মতো মানুষ পাইলাম’ ছবিটি নিয়েই আছি। ঈদের পর থেকে ‘বীর’ ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। আর শাহীন সুমন পরিচালিত ‘একটু প্রেম দরকার’ ছবির কাজও প্রায় শেষের দিকে। শিগগিরই ডাবিং ও বাকি শুটিং হয়ে যাবে বলে আশা করছি।

দর্শকের উদ্দেশ্যে বলুন—
সবাইকে অগ্রিম ঈদে শুভেচ্ছা। ঈদে আনন্দ করার পাশাপাশি সবাই হলে গিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি দেখুন। আমার মনে হয় এ ছবিটি দর্শকদের প্রশান্তি দিবে। বাকিটা দর্শক ছবিটি দেখেই বলবেন।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

}