,

স্বরাষ্ট্রমন্ত্রীর হুঁশিয়ারি

আকাশবার্তা ডেস্ক :

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল হুঁশিয়ার করে বলেছেন, অন্যায় যেই করুক তাকে কোনো ছাড় দেয়া হবে না। সেই ব্যক্তি সমাজের অধিপতি হোক, রাজনীতিবিদ হোক কিংবা নির্বাচনের জনপ্রতিনিধি হোক অন্যায় করলে কাউকেই ছাড় দেয়া হবে না।

রোববার (১২ জানুয়ারি) দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শুধুমাত্র মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেননি, পাশাপাশি তিনি সমাজে সুশাসন প্রতিষ্ঠার কথা বলেছেন। যারা মাদক বিক্রি করে অন্যায়ভাবে টাকা উপার্জন করে তারা সেটি অন্যায়ভাবেই ব্যয় করে। অনেকে নির্বাচন করে জনপ্রতিনিধি সেজে নিজেকে জাহির করতে চান। তবে আমরা কাউকেই ছাড় দিচ্ছি না। সমাজের অধিপতি হোক, রাজনীতিবিদ হোক কিংবা নির্বাচনের জনপ্রতিনিধি হোক অন্যায় করলে কাউকেই ছাড় দেওয়া হবে না।

ধূমপানের প্রচারণা বিষয়ে তিনি বলেন, ধূমপানের বিরুদ্ধে আমরা রাস্তায় নেমে প্রচারণা চালিয়েছিলাম। আমাদের প্রচেষ্টার কারণে আজ ধূমপান অনেকটাই নিয়ন্ত্রণে। আজ কেউ প্রকাশ্যে ধূমপান করে না, করলে আড়ালে গিয়ে করে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশ থেকে যেভাবে জঙ্গি দমন করা হয়েছে, সেভাবে মাদকের বিস্তারও বন্ধ করা হবে। মাদক ব্যবসার প্রধানদের অনেককেই গ্রেপ্তার করা হয়েছে। পলাতকদের শিগগিরই আইনের আওতায় আনা হবে।

মিয়ানমার বর্ডারের বিষয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, টেকনাফ সীমান্তে বর্ডার রোড করা হবে। অচিরেই তার কাজ শুরু হবে। বিজিবিকে হেলিকপ্টার দেওয়া হয়েছে। দুর্গম ও সীমান্ত এলাকায় তারা কাজ করবে। এছাড়া কোস্টগার্ডকে আরও শক্তিশালী করা হবে।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

জানুয়ারি ২০২০
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ডিসেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
}