বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ ইং ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

‘ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার সাহস জুগিয়েছিলেন প্রাক্তন স্বামী’

বিনোদন ডেস্ক : 

এই মুহূর্তে হিন্দি ওটিটি প্ল্যাটফর্মে জনপ্রিয় নাম কীর্তি কুলহরি। সম্প্রতি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে ‘ফোর মোর শট্‌স প্লিজ’-এর তৃতীয় সিজ়ন। চার জন নারীর জীবনের ওঠাপড়া, তাঁদের সাফল্য-ব্যর্থতা গল্পের প্রাণকেন্দ্র। এই সিরিজ়ে সফল আইনজীবী, সিঙ্গল মাদারের চরিত্রে দেখা গিয়েছে কীর্তিকে। তবে চিত্রনাট্যের খাতিরে এই সিরিজ়ের প্রথম ও দ্বিতীয় ভাগে একাধিক বার ঘনিষ্ঠ দৃশ্যে, চুম্বনের দৃশ্যে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কিন্তু পর্দায় সাহসী দৃশ্যে অভিনয় করার নিয়ে বহু তারকারই ছুতমার্গ রয়েছে। কিন্তু পর্দায় কীর্তির এই সাহসী, আত্মবিশ্বাসী রূপের নেপথ্যে রয়েছেন অভিনেত্রীর প্রাক্তন স্বামী অভিনেতা সাহিল সহগল।

কীর্তি জানান, তাঁর প্রাক্তন স্বামীর কারণেই এতটা সহজে পর্দায় যৌন দৃশ্যে অভিনয় করতে পেরেছেন। অভিনেত্রীর অকপট স্বীকারোক্তি, ‘‘আমি ২০০৬ সালে সাহিলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হই। আমার সেই সময়ের স্বামী সাহিল আমার প্রতিটা সিদ্ধান্তে আমার সঙ্গ দিয়েছে। আমি পর্দায় কাকে চুমু খাচ্ছি, সেই নিয়ে কখনও নিরাপত্তাহীনতায় ভোগেনি। আমাকে পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার ক্ষেত্রে বাধাও দেয়নি। অনেকেই এমনটা করে থাকে। তবে সেটা আমার ভীষণ প্রাচীনপন্থী মনে হয়। আমার আত্মবিশ্বাসের নেপথ্যে ছিল আমার প্রাক্তন স্বামী।’’

তবে ২০২১ সালে স্বামী সাহিল সহগল-এর সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘোষণা করেন। সেই সময়ে কীর্তি লেখেন, ‘‘এই সিদ্ধান্তটা একেবারেই সহজ ছিল না।’’ কিন্তু কী কারণে তাঁদের বিচ্ছেদ হয়, সেই বিষয়ে স্পষ্ট কিছু জানাননি অভিনেত্রী।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

ডিসেম্বর ২০২২
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১