বৃহস্পতিবার ২৩শে মার্চ, ২০২৩ ইং ৯ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র-ছাত্রী ফোরামের উদ্যোগে অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শনিবার প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলাম।

বিদ্যালয়টির প্রাক্তন ছাত্র-ছাত্রী ফোরামের সাধারণ সম্পাদক মো. মহিন উদ্দিন বুলু ও সদস্য কাজী মো. মোস্তফা কাজলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রাক্তণ ছাত্র-ছাত্রী ফোরামের পৃষ্ঠপোষক মো. আবদুল গোফরান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফোরামের সিনিয়র সহ-সভাপতি মাকছুদুর রহমান স্বপন, ফোরামের উপদেষ্টা এম. ছাবির আহাম্মদ, নাজমুল হুদা স্বপন, সামছুউদ্দিন পাটোয়ারী, দেলোয়ার হোসেন, ফোরামের সহ-সভাপতি ওমর ফারুক বাচ্চু, সহ-সাধারণ সম্পাদক মো. আবদুর রহিম মানু, সাংগঠনিক সম্পাদক মহিন উদ্দিন, প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের গভর্ণিং বডির দাতা সদস্য মাওঃ মো. আবদুল কুদ্দুছ, ফোরামের সদস্য ডাঃ মো. সহিদ উল্যাহ স্বপন, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আলী হোসেন প্রমূখ।

অনুষ্ঠানে প্রতাপগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ে অধ্যায়নরত ছাত্র-ছাত্রীদের মধ্যে ৫০ জনকে মেধাবৃত্তি ও দ্বিতীয় শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত প্রথমস্থান, দ্বিতীয়স্থান ও তৃতীয়স্থান অধিকারী ছাত্র-ছাত্রীদের মধ্যে নগদ টাকা, সার্টিফিকেট ও বই বিতরণ করেন অতিথিবৃন্দ । ২০১৬ সাল থেকে সংগঠনটির যাত্রা শুরু হলে ফোরামের পক্ষ থেকে প্রতিবছর শিক্ষাবৃত্তি প্রদান, বৃক্ষরোপন, সামাজিক ও সেবামূলক বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে প্রাক্তণ ছাত্র-ছাত্রীদের এই ফোরাম।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

মার্চ ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১