,

চন্দ্রগঞ্জে নানা কর্মসূচির মধ্যদিয়ে মুজিববর্ষ উদযাপন

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে নানা কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে জাতীয় শিশু দিবস ও মুজিব শতবর্ষ। এ উপলক্ষে মঙ্গলবার (১৭ মার্চ) রাত ১২টা ১ মিনিটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য অর্পন ও কেক কেটে মুজিব শতবর্ষ উদযাপন করে বীরমুক্তিযোদ্ধা দ্বীন মোহাম্মদ স্মৃতি ফাউন্ডেশন। এরআগে স্থানীয় শেখপুরে বীরমুক্তিযোদ্ধা দ্বীন মোহাম্মদ স্মৃতি টুর্ণামেন্ট মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন, বীরমুক্তিযোদ্ধা দ্বীন মোহাম্মদ স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোক্তা ও স্থানীয় ইউপি প্যানেল চেয়ারম্যান এটিএম জাকির হোসেন জাহাঙ্গীর। প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক ও স্থানীয় চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল।

বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক মুনছুর আহম্মেদ, চন্দ্রগঞ্জ থানা ১৪ দলের আহ্বায়ক ছাবির আহম্মেদ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন, সাধারণ সম্পাদক কাজী সোলায়মান, সহ-সভাপতি গিয়াস উদ্দিন লিঠন, কৃষকলীগ নেতা মো. সেলিম মেম্বার, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক শফিকুল ইসলাম শিপন খলিফা ও খলিলুর রহমান। এছাড়া উপস্থিত ছিলেন- ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো. সাহাবুদ্দিন, যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক রিংকু ও ফখরুল আলম পারভেজ, ছাত্রলীগ নেতা রিয়াজ হোসেন জয় ও মো. সৌরভ হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তাজুল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

এদিকে বিকেলে স্থানীয় পাঁচপাড়া জামি’য়া তা’লিমুল ইসলাম মাদরাসা ও ইয়াতীম খানায় ইউনিয়ন পরিষদের উদ্যোগে খতমে কোরআন ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। ২২জন কোনআনের হাফেজ খতমে কোরআনে অংশ নেন। এরপর শিক্ষার্থীদের উদ্দেশ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শ নিয়ে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল। পরে দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন, হাফেজ মো. আলতাফ হোসাইন।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এপ্রিল ২০২০
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
}