,

এবার ক্রিকেটকে কোয়ারেন্টাইনে পাঠালো আইসিসি!

স্পোর্টস ডেস্ক :

করোনাভাইরাসের প্রকোপ ঠেকাতে আগামী জুলাই পর্যন্ত সব ধরণের আন্তর্জাতিক ক্রিকেট স্থগিত করেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

বৃহস্পতিবার (২৬ মার্চ) আইসিসির পক্ষ থেকে এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

আইসিসির হেড অব ইভেন্ট ক্রিস টিটলে জানিয়েছেন, খেলোয়াড়, ফ্যান এবং সংশ্লিষ্ট সকলের নিরাপ্তার বিষয়টি আইসিসি সর্বোচ্চ গুরুত্ব দেয়। আর একারণেই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এই সিদ্ধান্তের ফলে ২০২১ সালের টি-২০ বিশ্বকাপ এবং ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপের বাছাইপর্বের যে ম্যাচগুলো জুন মাসের ৩০ তারিখের মধ্যে মাঠে গড়ানোর কথা ছিলো সেগুলো স্থগিত হয়ে গেলো।

এদিকে এইপর্যন্ত সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৭৮ হাজার ৪৪৪ জন। আর মারা গেছেন ২১ হাজার ৫২৪ জন। এরমধ্যে ১ লাখ ১৫ হাজার ৬৬৮ জন সুস্থ হয়ে ফিরেছেন।

এখন পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে চীনে। দেশটিতে ৮১ হাজার ২৮৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। মারা গেছেন মোট ৩ হাজার ২৮৭ জন।

তবে মৃত্যুর দিক দিয়ে সবাইকে ছাড়িয়ে গেছে ইতালি। দেশটিতে ৭ হাজার ৫০৩ জন করোনায় মারা গেছেন। আক্রান্ত হয়েছেন ৭৪ হাজার ৩৮৬ জন।

মৃত্যুর দিক দিয়ে চীনকে ছাড়িয়ে দ্বিতীয় দেশ এখন স্পেন। দেশটিতে ৩ হাজার ৬৪৭ জন মারা গেছেন। আক্রান্ত হয়েছেন ৪৯ হাজার ৫১৫ জন।

এদিকে সর্বশেষ বৃহস্পতিবার জানা গেছে, দেশে এখন পর্যন্ত ৪৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। মারা গেছেন ৫ জন।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এপ্রিল ২০২০
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
}