শুক্রবার ৭ই আগস্ট, ২০২০ ইং ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

চন্দ্রগঞ্জে ৪শ’ অসহায় পরিবারের মাঝে তৌহিদ ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে গৃহবন্দি থাকা প্রায় ৪শ’ অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঢাকাস্থ ‘তৌহিদ ফাউন্ডেশন’। সোমবার (০৪ মে) বেলা ১১টায় চন্দ্রগঞ্জ ইউপির পাঁচপাড়া গ্রামাস্থ নতুন গোবিন্দের বাড়িতে এই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় চেয়ারম্যান ও লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক মো. নুরুল ইসলাম বাবুল, চন্দ্রগঞ্জ থানার সেকেন্ড অফিসার অসীম চন্দ্র ধর, তৌহিদ ফাউন্ডেশনের সদস্য রফিকুল ইসলাম মানিক ও মাকছুদ আলম, স্থানীয় ওয়ার্ড মেম্বার হামিদুল হক এবং ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শিপন খলিফা প্রমুখ।

তৌহিদ ফাউন্ডেশনের সদস্য রফিকুল ইসলাম মানিক জানান, সম্পূর্ণ অরাজনৈতিক ও অলাভজনক সামাজিক সংগঠন হিসাবে ‘‘তৌহিদ ফাউন্ডেশন’’ প্রতিষ্ঠা করেন পাঁচপাড়া শিশুমিয়া চেয়ারম্যান বাড়ির কৃতি সন্তান ও ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী তৌহিদুল ইসলাম বাবুল। করোনাভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকে এবারসহ দেশের বিভিন্নস্থানে এ পর্যন্ত ৭বার ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে তৌহিদ ফাউন্ডেশনের পক্ষথেকে। ভবিষ্যতেও এই ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম বাবুল জানান, ব্যবসায় সফল ব্যক্তিত্ব তৌহিদুল ইসলাম বাবুল একজন দানবীর। করোনাভাইরাসকে কেন্দ্র করে এপর্যন্ত ৭বার তিনি দেশের বিভিন্নস্থানে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

আগষ্ট ২০২০
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুলাই    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
}