শুক্রবার ৭ই আগস্ট, ২০২০ ইং ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

চন্দ্রগঞ্জে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, দুই গৃহবধূ জখম

আকাশবার্তা ডেস্ক :

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে এক প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় ডাকাতদলের সদস্যরা দুই গৃহবধূকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন, চন্দ্রগঞ্জ থানার ওসি মো. জসীম উদ্দীনসহ সঙ্গীয় ফোর্স। এর আগে মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে চন্দ্রগঞ্জ ইউপির পাঁচপাড়া গ্রামের দক্ষিণ মোল্লা বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও স্থানীয়রা জানায়, গভীর রাতে পাঁচপাড়া ২নং ওয়ার্ডের দক্ষিণ মোল্লা বাড়ির আবদুল হকের বিল্ডিংয়ের কলাপসিবল গেট ভেঙ্গে ঘরে ঢুকে অস্ত্রধারী ১০/১২ জনের একদল ডাকাত। এ সময় শোর-চিৎকার করতে চাইলে প্রবাসীর স্ত্রী শারমিন আক্তারকে (২২) কুপিয়ে ও অপর প্রবাসীর স্ত্রীকে পিটিয়ে আহত করা হয়।

পরে পরিবারের সদস্যদের অস্ত্রেরমুখে জিম্মি করে নগদ ৬০ হাজার টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুটে নেয় ডাকাতদল। গুরুতর আহত প্রবাসী সোহেলের ন্ত্রী শারমীন আক্তারকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর গৃহবধূকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। আবদুল হকের দুই ছেলের মধ্যে আবদুল মান্নান দুবাই ও সোহেল মালয়েশিয়ায় থাকেন।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দীন বলেন, ডাকাতির ঘটনায় তদন্ত চলছে। ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

আগষ্ট ২০২০
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুলাই    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
}