বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ ইং ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

চন্দ্রগঞ্জে বালিকা বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন 

নিজস্ব প্রতিবেদক : 
লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে আলহাজ্ব ইব্রাহিম মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরে ফিতা কেটে ভবনের উদ্বোধন করেন,  বিশিষ্ট শিল্পপতি ও সজীব গ্রুপের চেয়ারম্যান এমএ হাসেম। পরে তিনি নাম ফলক উন্মোচন করেন। এর আগে বিদ্যালয়ের শ্রেণীকক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন তিনি।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ফারুক আহাম্মদ চৌধুরীর সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সহ সভাপতি শাহজাহান কামাল ও ছাবির আহাম্মদ, চরশাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রাজু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহি উদ্দিন, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা।
অনুষ্ঠানের সঞ্চালনা করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আইনুল আহম্মেদ তানভীর ও চন্দ্রগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আলী হোসেন।
বক্তারা বলেন, শেখ হাসিনা সরকার শিক্ষা বান্ধব সরকার। মেয়েদের লেখাপড়ার জন্য এ সরকার সকল ধরনের সুযোগ করে দিয়েছে। সুন্দর পরিবেশে যাতে শিক্ষার্থীরা লেখাপড়া চালিয়ে যেতে পারে, সে জন্য এ বিদ্যালয়ে দৃষ্টিনন্দন বহুতল ভবন নির্মাণ বাস্তবায়ন করে শিক্ষাপ্রকৌশল বিভাগ। শিক্ষার্থীরা যাতে ভালো লেখাপড়া করে দেশের মুখ উজ্জ্বল করে, সে কামনা করেন আমন্ত্রিত অতিথিরা।
প্রসঙ্গত : ২ কোটি ৭০ লক্ষ টাকা ব্যয়ে ৪তলা বিশিষ্ট এই একাডেমিক ভবন নির্মাণ করা হয় আলহাজ্ব ইব্রাহিম মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়।
কাজটি বাস্তবায়ন করে শিক্ষাপ্রকৌশল বিভাগ। ঠিকাদারী প্রতিষ্ঠান হিসেবে কাজ করে মেসার্স হাফিজ উল্যাহ এন্ড সন্স।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

ডিসেম্বর ২০২২
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১