বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ ইং ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

জঙ্গিবাদের মদদদাতা ও বাংলা ভাই বিএনপির সৃষ্টি : লক্ষ্মীপুরে ওবায়েদুল কাদের

নিজস্ব প্রতিবেদক :

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়েদুল কাদের বলেছেন, জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা হলো বিএনপি। ঢাকায় আদালত প্রাঙ্গণ থেকে জঙ্গি পালানোর ঘটনায় বিএনপি আওয়ামীলীগকে দায়ী করছে। কিন্তু বিএনপিই হচ্ছে জঙ্গিবাদের মদদদাতা। শায়েখ আব্দুর রহমান ও বাংলা ভাই সৃষ্টি হয়েছে বিএনপির আমলে।

আগামী ডিসেম্বরে বিএনপির সঙ্গে খেলা হবে, মিথ্যাচারের বিরুদ্ধে ও সুইচ ব্যাংকে টাকা রাখা ব্যক্তিদের বিরুদ্ধে খেলা হবে।

তিনি আরো বলেন, বিশ্ব অর্থনৈতিক মন্দাভাব চলছে। যেখানে তিনমাসের রিজার্ভ থাকলেই সঙ্কট কাটে কিন্তু আমাদের আছে ৬ মাস। বিএনপি এটাকে পূঁজি করে আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করছে। শেখ হাসিনা ও নৌকার প্রতি বিশ্বাস ও আস্থা রাখার আহ্বান জানান ওবায়েদুল কাদের।
মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুর পৌনে ১টায় জেলা স্টেডিয়াম মাঠে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন শেষে বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

দীর্ঘ সাড়ে ৭ বছর পর সম্মেলনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন- আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, আরেক সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপিসহ কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামীলীগ নেতারা।

এর আগে সকাল থেকে বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সম্মেলনস্থলে সমবেত হন। পদপ্রত্যাশী নেতা ও তাদের কর্মী সমর্থকদের ব্যানার পোস্টারে ছেয়ে গেছে চারপাশ। ১ম অধিবেশনে কেন্দ্রীয় নেতারা তৃণমূল নেতা-কর্মীদের উদ্দ্যেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। শেষ খবর পাওয়া পর্যন্ত ২য় অধিবেশনে গোলাম ফারুক পিঙ্কুকে পুনরায় সভাপতি ও অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নকে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়েছে বলে জানা গেছে।

প্রসঙ্গত : লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সর্বশেষ সম্মেলন হয় ২০১৫ সালের ৩ মার্চ।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

ডিসেম্বর ২০২২
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১