শুক্রবার ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ ইং ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

চন্দ্রগঞ্জ বাজার বণিক কল্যাণ সমিতির নির্বাচন কমিশন গঠন

চন্দ্রগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

লক্ষ্মীপুরের বৃহত্তম বাণিজ্যিক কেন্দ্র ‘চন্দ্রগঞ্জ বাজার বণিক কল্যাণ সমিতি’র ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠিত হয়েছে। বুধবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় সমিতির নিজস্ব কার্যালয়ে (গণমিলনায়তন) ব্যবসায়ীদের এক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এই কমিশন গঠন করা হয়।

এতে প্রধান নির্বাচন কমিশনার হয়েছেন, প্রতাপগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মো. মোস্তফা কাজল, সহকারী কমিশনার হলেন, আলহাজ্ব ইব্রাহিম মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ প্রধান শিক্ষক শান্তি রঞ্জন পাল ও চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আলী হোসেন।

ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আয়োজিত এই সাধারণ সভায় সভাপতিত্ব করেন, চন্দ্রগঞ্জ বাজার বণিক কল্যাণ সমিতির ভারপ্রাপ্ত সভাপতি আলী করিম। স্বাগত বক্তব্য রাখেন, সমিতির সাধারণ সম্পাদক মাওলানা মো. আব্দুল কুদ্দুছ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী ও চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি এম ছাবির আহম্মেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শ্রম অধিদপ্তরের সহকারী পরিচালক (কুমিল্লা অঞ্চল) মোহা. আক্তারুজ্জামান। বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী ও ছাত্রনেতা কাজী মামুনুর রশিদ বাবলু, চন্দ্রগঞ্জ জুয়েলার্স (স্বর্ণ) সমিতির সাধারণ সম্পাদক সমীর কর্মকার, বিশিষ্ট ব্যবসায়ী ও বণিক কল্যাণ সমিতির সদস্য বাবুল হোসেন, চন্দ্রগঞ্জ থানা শ্রমিকলীগের আহ্বায়ক ও বণিক কল্যাণ সমিতির সদস্য জাহাঙ্গীর আলম প্রমুখ।

বণিক কল্যাণ সমিতির সদস্য বাবু গৌতম মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা জাতীয়পার্টির সহ-সভাপতি সামছুদ্দিন পাটোয়ারী, চন্দ্রগঞ্জ থানা কৃষকলীগের সভাপতি এটিএম জাকির হোসেন জাহাঙ্গীরসহ বিপুল সংখ্যক ব্যবসায়ী সদস্যবৃন্দ।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮