রবিবার ১৯শে মে, ২০২৪ ইং ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রায়পুরে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক : 

লক্ষ্মীপুরের রায়পুরে শাহিদা বেগম নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধূকে তার স্বামী আনোয়ার হোসেন শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ পরিবারের। এ ঘটনায় অভিযুক্ত স্বামী আনোয়ারকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। এরআগে রোববার রাত ১১টার দিকে রায়পুর উপজেলার মোল্লার হাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাহিদা বেগম স্থানীয় মৃত আব্দুর ছাত্তার হাওলাদেরের মেয়ে।

পুলিশ ও নিহতের চাচাতো ভাই কালু হাওলাদার জানায়, রায়পুর উপজেলার মোল্লার হাটের আখন বাজার এলাকায় দশ বছর পূর্বে শাহিদা বেগম ও আনোয়ারের বিয়ে হয়। এরপর থেকে আনোয়ার ঘর জামাই হিসেবে তার শশুর বাড়িতে থাকতেন। রোববার (২৪ সেপ্টেম্বর) রাতে পারিবারিক কলহের জের ধরে আনোয়ার তার স্ত্রী শাহিদাকে শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষয়টি হত্যা। এ ঘটনায় তার স্বামী আনোয়ারকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১