রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ ইং ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেখা মিলল ‘রাজকন্যার’

বিনোদন ডেস্ক :

ঢাকাই চলচ্চিত্রের সম্ভাবনাময়ী নায়িকা তানিন সুবহা। বেশ কয়েকটি চলচ্চিত্র এবং নাটকে অভিনয় করে ইতোমধ্যে নিজের মেধার পরিচয় দিয়েছেন তিনি। নতুন নতুন চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হচ্ছেন।

একই সঙ্গে চলছে নাটক ও বিজ্ঞাপনে অভিনয়। বর্তমানে তিনি অভিনয় করছেন নির্মাতা জাবেদ জাহিদ পরিচালিত ‘দুই রাজকন্যা’ চলচ্চিত্রে। বর্তমানে বিএফডিসিতে চলছে ছবিটির শেষ লটের শ্যুটিং।

রাজকন্যার চরিত্রে অভিনয় করেছেন তানিন সুবাহ। আর রাজকন্যার সাজেই দেখ মিলল ‘দুই রাজকন্যা’র ‍একজনকে। তানিন সুবাহ ছাড়াও চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন, মুনমুন, নবাগত নায়ক মনিরাজ খান, সুব্রত সাহা প্রমুখ।

এ প্রসঙ্গে তানিন সুবাহ বলেন, প্রথম বারের মত আমি রাজকন্যা চরিত্রে অভিনয় করছি। ছবির চরিত্রে দেখা যাবে একসময় আমার স্মৃতিবিভ্রাট ঘটে। হারিয়ে যাই আমি। এরপর ঘটতে থাকে মজার মজার ঘটনা। এর বেশি আর বলব না। দর্শকদের হলে গিয়ে দেখার অনুরোধ রইল।

নির্মাতা জাবেদ জাহিদ জানান, ‘দুই রাজকন্যা’ ছবিটি হচ্ছে একটি কাল্পনিক সাপের ছবি। এটা আমার তৃতীয় ছবি। বিগত ১২-১৪ বছর যাবত এধরণের ছবি কেউ বানায় নি।

তিনি আরও বলেন, আমি সব সময় নতুনদের নিয়েই কাজ করতেই পছন্দ করি। আগের দুই ছবিতেও নতুন মুখ কাজ করেছে। তবে এই ছবিতে নায়িক মুনমুনকে নেওয়া হয়েছে। ইতিমধ্যে গাজীপুর, পুবাইল, কক্সবাজারের বিভিন্ন লোকেশনে ছবিটির অধিকাংশ শুটিং শেষ হয়েছে। এখন চলছে এফডিসির অংশের শুটিং। আশা করি আগামি রমজানের ঈদেই ছবিটি মুক্তি দিতে পারবো।

উল্লেখ্য, ২০১২ সালে ক্লোজআপ ওয়ান এর মাধ্যমে মিডিয়াতে পা রাখেন তানিন। সঙ্গীত দিয়ে ক্যারিয়ার শুরু হলেও ঢাকাই চলচ্চিত্রে নিজের অবস্থানটা বেশ পাকাপুক্ত করে নিয়েছেন তিনি। তানিন সুবহার অভিনয়ে অভিষেক ঘটে আজাদ কালামের পরিচালনায় ‘যমজ’ নাটক দিয়ে। তার বিপরীতে অভিনয় করেছিলেন মোশারফ করিম। ‘অবাস্তব ভালোবাসা’ দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু হলেও তার প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি সাইমন তারিক পরিচালিত ‘মাটির পরী’।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০