,

রামগঞ্জে যুব ঐক্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা ও পৌর যুব ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ জানুয়ারি) দিনব্যাপী রামগঞ্জ জিয়া অডিটোরিয়ামে এ আয়োজন করে হিন্দুত্ববাদী সংগঠনটি। এ অনুষ্ঠানে হিন্দু নেতারা নিজেদের অধিকার আদায়ে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

দুপুর ১২টায় জাতীয় সংগীত পরিবেশন ও পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করা হয়। এরআগে একটি র‌্যালি নিয়ে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, পূজা উদযাপন কমিটি, ছাত্র ঐক্য পরিষদ ও যুব ঐক্য পরিষদের নেতাকর্মীরা এ সম্মেলনে অংশগ্রহণ করেন।

পরে আলোচনা সভায় এ সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ যুব ঐক্য পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা কমিটির সভাপতি শিমুল সাহা। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের সভাপতি পংকজ সাহা। এতে প্রধান বক্তা ছিলেন, সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাপস কান্তি বল।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক পিযুষ বণিকের সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখনে, কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট পাপ্পু সাহা, স্থানীয় আওয়ামী লীগ নেতা মমিন পাটওয়ারী, জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট প্রহলাদ সাহা রবি, নোয়াখালী জেলা যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক উত্তম দাস, রামগঞ্জ উপজেলা হিন্দু বোদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অপূর্ব কুমার সাহা অপু, কমলনগর শাখার সভাপতি অ্যাডভোকেট মিলন মন্ডল, জেলা কমিটির মহিলা বিষয়ক সম্পাদক ডেইজি দে প্রমুখ।

নবগঠিত বাংলাদেশ যুব ঐক্য পরিষদ রামগঞ্জ উপজেলা কমিটির সভাপতি পিযুষ বণিক ও সাধারণ সম্পাদক উত্তম সুর এবং পৌর কমিটির সভাপতি সঞ্জয় মজুমদার ও সাধারণ সম্পাদক শিমুল দাস।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এপ্রিল ২০২০
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
}