মঙ্গলবার ৪ঠা আগস্ট, ২০২০ ইং ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোয়াখালীতে ইয়াবা সম্রাট জহিরসহ ৬ মাদক কারবারি আটক

আকাশবার্তা ডেস্ক :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইয়াবা সম্রাট জহির ও এক নারীসহ ৬ মাদক কারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। এ সময় তাদের কাছ থেকে ৩১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১০ জুলাই) বিকালে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আটককৃতরা হলো- লক্ষ্মীপুরের পশ্চিম লতিফপুর এলাকার বাসিন্দা আবুল কালাম জহির (৪৮), বিবি আয়েশা লিপি (২৩), জমিদারহাট এলাকার ইমরান হোসেন রকি (২৮), ফারুক হোসেন (৩৮), সাইফুল ইসলাম সুজন (২৭) ও ওহিদুজ্জামান (২৩)।

নোয়াখালীর ডিবি পুলিশ জানায়, জেলা ডিবি পুলিশের ওসি কামরুজ্জামান সিকদারের নেতৃত্বে বৃহস্পতিবার দিবাগত রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান করে ডিবি পুলিশ। অভিযানকালে আলাইয়ারপুর এলাকা থেকে ২ হাজার ৬০০ ইয়াবাসহ আবুল কালাম জহির ও বিবি আয়েশা লিপিকে আটক করা হয়। পরে জমিদারহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে ৫০০ ইয়াবাসহ অপর চারজনকে আটক করেন।

জেলা ডিবি পুলিশের ওসি কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বেগমগঞ্জে অভিযান চালিয়ে ৩১০০ ইয়াবাসহ ৬ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কারাগারে পাঠানো হয়েছে। 

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

আগষ্ট ২০২০
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুলাই    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
}