বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ ইং ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চন্দ্রগঞ্জে আ.লীগের নির্বাচনী সমাবেশে বিএনপি-জামায়াতের প্রতি কঠোর হুশিয়ারী

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে নৌকার প্রার্থীর সমর্থনে আয়োজিত গণসমাবেশ থেকে বিএনপি-জামায়াতের কেন্দ্র দখলের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দিয়েছেন আওয়ামীলীগের নেতারা। এসময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন বলেন, বিএনপি-জামায়াত অতীতে নির্বাচনের নামে ভোট কেন্দ্রে অগ্নিসংযোগ, কেন্দ্র দখলসহ নানান ধরণের নাশকতা চালিয়েছে। নির্বাচনী কেন্দ্র হিসেবে হাজার হাজার স্কুল-কলেজে আগুন দিয়েছে তারা। আগামী ২০ অক্টোবরের উপনির্বাচনে কোনো প্রকারের নাশকতা বা কেন্দ্র দখলের অপচেষ্টা করা হলে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে হুশিয়ারী দেন তিনি। জেলা আওয়ামীলীগের এই নেতা বিএনপির প্রার্থী তোফায়েল আহম্মেদকে সন্ত্রাসের মদতদাতা হিসেবে নির্বাচনের আগেই তাকে গ্রেপ্তারের দাবি জানান।

রোববার বিকেলে (১৮ অক্টোবর) চন্দ্রগঞ্জ পশ্চিম বাজারে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচন উপলক্ষে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের যৌথ উদ্যোগে এই গণসমাবেশ অনুষ্ঠিত হয়।

চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের আহ্বায়ক আবুল কাশেম চৌধুরীর সভাপতিত্বে এই গণসমাবেশে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, জেলা আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট জসীম উদ্দিন পিপি, চন্দ্রগঞ্জ থানা ১৪দলীয় জোটের আহ্বায়ক এম ছাবির আহম্মেদ, জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী ফরিদা ইয়াসমিন লিকা, নৌকার মনোনীত প্রার্থী ও স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, জেলা ছাত্রলীগের সভাপতি সাহাদাত হোসেন শরীফ প্রমুখ।

চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর সঞ্চালনায় নির্বাচনী এই সভায় আরো উপস্থিত ছিলেন- জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলার চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আব্দুল্যাহ আল নোমান, সাবেক ছাত্রনেতা আব্দুল জাব্বার লাভলু ও সৈয়দ নুরুল আজিম বাবর, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানসহ নৌকার সমর্থনে আগত সহস্রাধিক নেতা-কর্মী।

আলোচনা শেষে সন্ধ্যায় নৌকা মার্কার সমর্থনে বিশাল একটি নির্বাচনী গণমিছিল বের করা হয়। মিছিলটি বাজারে বিভিন্ন গলি ও ঢাকা-লক্ষ্মীপুর মহাসড়ক পদক্ষিণ করে পুনরায় গণসমাবেশের স্থানে গিয়ে শেষ হয়।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০