বৃহস্পতিবার ২৮শে জানুয়ারি, ২০২১ ইং ১৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

অভিনেত্রীকে বাড়িতে ডাকেন ডিরেক্টর, তারপর যা ঘটে….

বিনোদন ডেস্ক :

মডেল ও অভিনেত্রী নোরা ফাতেহি যখন প্রথম ভারতে আসেন, সেই সময় মুম্বাইয়ের এক নামি কাস্টিং ডিরেক্টর তাকে ডেকে নিয়ে যান নিজের বাড়িতে। নোরাকে সেখানে ডেকে চিৎকার শুরু করেন ওই নারী।

তখন থেকেই তার মনে প্রশ্ন জাগে, ভারতে এসে বলিউডে ক্যারিয়ার গড়তে চাইলে সবার সঙ্গেই কি এই ধরনের ব্যবহার করা হয়! যদিও কোন কাস্টিং ডিরেক্টর তার সঙ্গে ওই ধরনের ব্যবহার করেন, তার নাম প্রকাশ্ করেননি এই মডেল-অভিনেত্রী।

তাকে ডেকে নিয়ে ওই নারী বলতে থাকেন, নোরার মতো অনেক অভিনেত্রী রয়েছেন বলিউডে। যাদের মধ্যে কোনও মেধা নেই। তাই নোরার মতো অভিনেত্রীকে ইন্ডাস্ট্রির কোনও প্রয়োজনও নেই। ওই কাস্টিং ডিরেক্টরের কথা শুনে কার্যত ভেঙে পড়েন নোরা ফতেহি। শুধু তাই নয়, তিনি কান্নারত অবস্থায় সেদিন ওই কাস্টিং ডিরেক্টরের বাড়ি চেড়ে চলে যান বলেও জানান নোরা ফাতেহি।

সম্প্রতি কারিনা কাপুর খানের চ্যাট শোয়ে হাজির হন নোরা ফাতেহি। কারিনার অনুষ্ঠানে হাজির হয়ে পুরানো এই ঘটনা প্রকাশ্যে আনেন নোরা। প্রথম যখন তিনি মুম্বাইতে আসেন, সেই সময় বলিউডের ওই কাস্টিং ডিরেক্টর যেভাবে তার সঙ্গে খারাপ ব্যবহার করে, চিৎকার করে ওঠেন নিম্নমেধার মানুষ বলে, সেই কথা মনে করে এখনও যেন শিউরে ওঠেন নোরা ফাতেহি।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

জানুয়ারি ২০২১
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ডিসেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১