শুক্রবার ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ ইং ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

চন্দ্রগঞ্জে স্বর্ণ দোকানে রহস্যজনক চুরি

২২ ভরি অলংকার ও নগদ সাড়ে ৩ লাখ টাকা চুরির অভিযোগ

 নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে স্বর্ণ ব্যবসায়ীর দোকানে চুরির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত ১০টা থেকে শনিবার ভোর ৬টা পর্যন্ত যে কোনো সময় এই চুরির ঘটনা সংগঠিত হয়েছে বলে অভিযোগ করেন, অনিক শিল্পালয় নামীয় স্বর্ণ দোকানের মালিক পলাশ চন্দ্র কুরী। তিনি বলেন, শনিবার সকাল ১০টায় দোকানের সার্টার খুলে দেখি সবকিছু এলোমেলো। এসময় তিনি আরো বলেন, তার দোকান থেকে নগদ সাড়ে ৩ লাখ টাকা ও ২২ ভরি স্বর্ণ চুরি হয়েছে।

এ দিকে শনিবার দুপুরে স্বর্ণ দোকানে চুরির ঘটনার খবর পেয়ে লক্ষ্মীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা ও চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন।

চন্দ্রগঞ্জ বাজার জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক বাবু সমীর কর্মকার বলেন, আমাদের সমিতির সিদ্ধান্ত অনুযায়ী প্রতি শুক্রবার দোকান বন্ধ থাকে। অনিক জুয়েলার্সের মালিক পলাশ চন্দ্র কুরীর বাড়িতে বৃহস্পতিবার রাতে ধর্মীয় একটি অনুষ্ঠান ছিল। শনিবার সকালে এসে দেখেন, দোকানের পেছনে দরজা ভাঙ্গা, দোকানের ভেতরের মালামাল সবকিছু এলোমেলো পড়ে আছে। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তৌহিদুল ইসলাম বলেন, ঘটনা জানার পরই পুলিশ ঘটনাস্থলে গিয়েছেন। সবকিছু যাচাই বাছাই করা হচ্ছে। চুরির ঘটনার সত্যতা পাওয়া গেলে মামলা হবে।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮