বুধবার ২৭শে অক্টোবর, ২০২১ ইং ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে হত্যা মামলার আসামি গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার

চন্দ্রগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি :
লক্ষ্মীপুরে হত্যাসহ একাধিক মামলার আসামি হাফিজুর রহমান ওরফে হাফিজ্জাকে ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেলে তাকে আদালতে হাজির করলে বিজ্ঞ বিচারক তাকে জেলা কারাগারে প্রেরণের আদেশ দেয়। এরআগে সোমবার দিবাগত রাতে গ্রেপ্তারকৃত আসামি হাফিজ্জার স্বীকারোক্তি মোতাবেক বশিকপুর ইউনিয়নের বালাইশপুর এলাকার একটি পরিত্যাক্ত বালুর স্তুুপ থেকে দেশীয় তৈরী একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। আসামি হাফিজুর রহমান ওরফে হাফিজ্জা (৪১) বালাইশপুর গ্রামের অলি উল্যার পুত্র।

সূত্রে জানা যায়, লক্ষ্মীপুরের বালাইশপুর গ্রামের হাফিজুর রহমান হাফিজ্জা হত্যাসহ একাধিক মামলার গ্রেপ্তারী পরোয়ানা নিয়ে ঢাকার কেরানীগঞ্জ এলাকায় অবস্থান করছে। গোপন এমন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ থানা পুলিশের একটি দল কেরানীগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় তাকে গ্রেপ্তার করে। পরে পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে হাফিজ্জার স্বীকারোক্তি মোতাবেক তার ব্যবহৃত একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ। পরে অস্ত্র মামলা রুজু করে তাকে আদালতে সোপর্দ করা হয়।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একে ফজলুল হক জানিয়েছেন, হত্যাসহ একাধিক মামলার গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত আসামি হাফিজুর রহমান হাফিজ্জাকে কেরানীগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তারের পর তার স্বীকারোক্তি অনুযায়ী অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। ওসি ফজলুল হক আরো বলেন, হাফিজ্জা দুর্ধর্ষ একজন সন্ত্রাসী। হত্যা, চাঁদাবাজি, ডাকাতি, চুরি, ছিনতাইসহ তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

অক্টোবর ২০২১
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১