মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ ইং ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাতিজিকে ধর্ষণের পর হত্যা, চাচার মৃত্যুদণ্ড

আকাশবার্তা ডেস্ক :

আপন ভাইয়ের মেয়েকে ধর্ষণের পর হত্যার অপরাধে একজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন পিরোজপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক। সেইসঙ্গে আদালত তাকে এক লাখ টাকা জরিমানা করেন।

bestelectronics

বৃহস্পতিবার দুপুরে আসামির উপস্থিতিতে এ চাঞ্চল্যকর মামলার রায় দেন বিচারক মো. মিজানুর রহমান।দণ্ডপ্রাপ্ত আসামি জেলার মঠবাড়িয়া উপজেলার নলি তুলাতলী গ্রামের আব্দুর রশিদের ছেলে নুর মোহাম্মদ (৪২)।মামলা সূত্রে জানা যায়, ২০১০ সালের ২১ মার্চ নুর মোহাম্মদ তার আপন ভাইয়ের মেয়ে নবম শ্রেণির ছাত্রী আমেনাকে (১৪) বাঁশবাগানে ডেকে নিয়ে ধর্ষণের পর হত্যা করে বাড়ির পাশের খালে ফেলে দেন। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ নুর মোহাম্মদকে গ্রেপ্তার করে। পরবর্তীতে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে দীর্ঘ শুনানি ও সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আজ এই মৃত্যুদণ্ডের রায় দেন।মামলাটি পরিচালনা করেন নারী ও শিশু দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর আব্দুর রাজ্জাক খান বাদশা ও আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস।

     এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০